Header Ads

Header ADS

রামপালে জমি নিয়ে বিরোধের জেরে শিক্ষকের ওপর হামলা, গুরুতর আহত ২




নিউজ ডেস্কঃ


বাগেরহাটের রামপালে জমি নিয়ে বিরোধের জেরে এবিসিএল আই অ্যান্ড ট্রেনিং ইনস্টিটিউটের শিক্ষক মিরাজুল ইসলাম ও তার ভাইয়ের ওপর হামলার ঘটনা ঘটেছে। গত ১০ আগস্ট উপজেলার দলধাহ গ্রামে এ ঘটনা ঘটে। চাচা আলতাফ গাইন ও তার ছেলে এ হামলা করে বলে অভিযোগ ভুক্তভোগীদের। ঘটনার দিনই থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। 

অভিযোগে বলা হয়েছে, গত শনিবার ১০ আগস্ট দুপুরে চাচা আলতাফ গাইনের উঠানের ওপর দিয়ে মাছের ঘেরে যাওয়ার সময় ঘেরের পুর্ব ভেড়িতে মিরাজকে পূর্ব শত্রুতার জের ধরে হামলা করেন আলতাফ,তার স্ত্রী ও ছেলে। রড দিয়ে মিরাজের মাথায় প্রথমে আঘাত করলে চিৎকার শুনে তার বড় ভাই আবুল হাসান দৌড়ে আসলে তাকেও রড ও দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে গুরুতর জখম করেন তারা। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে এবং পরে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। মিরাজের মাথায় ৬টি সেলাই ও হাসানের মাথায় বেশ কয়েকটি সেলাই দিতে হয়েছে। তারা বর্তমানে ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 



এ ঘটনায় ওইদিনই মিরাজের বাবা আবু হানিফ গাইন থানায় আলতাফ গাইন, স্ত্রী সুমী আক্তার ও তাদের ছেলে সুমন গাইনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন। তাদের মধ্যে জমি নিয়ে বিরোধ দীর্ঘদিন ধরে চলে আসছে। এর আগে ও তারা অনেক বার মিরাজ ও তার পরিবার কে হত্যার হুমকি দিতে থাকে তাই গত ০৯.০৭.২৪ তারিখে জেলা আদালতে ১০৭ ধারা মামলা দায়ের করেন। 

রামপাল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বলেন, অভিযোগের তদন্ত শুরু হয়েছে। তদন্ত শেষে ব্যবস্থা নেওয়া হবে। তবে অভিযুক্ত আলতাফ গাইন বলেন, মিরাজরাই প্রথমে হামলা করেন। আত্মরক্ষার্থে প্রতিহত করতে গিয়ে ঘটনাটি ঘটে। অভিযোগের তদন্ত কর্মকর্তা রামপাল থানাধীন ফয়লা পুলিশ ফাড়ির আইসি আনসার আলী বলেন,অভিযোগ এর সত্যতা পাওয়া গেছে। খুব শীঘ্রই প্রতিবেদন জমা দেওয়া হবে। তবে এ ঘটনায় এখনো কাউকে গ্রেপ্তার করা হয়নি। 

ভুক্তভোগীদের অভিযোগ সন্ত্রাসীরা এমন পৈশাচিক হামলা করেও প্রকাশ্য দিব্বি ঘুরে বেড়াচ্ছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.